বউ-গার্লফ্রেন্ডকে সাবধানে রাখতে বললেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ

0
40

ডেস্ক নিউজ: আগের স্বামীকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন কেবিন ক্রু তামিমা তাম্মি। এ নিয়ে উপহাস করে এবার সবার বউ ও গার্লফ্রেন্ডকে সাবধানে রাখার পরামর্শ দিলেন নাসির হোসেনের সাবেক প্রেমিকা চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ।

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। আর সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহর জন্মদিন ১৯ ফেব্রুয়ারিতে হয় নাসিরের বিবাহোত্তর সংবর্ধনা।

অভিযোগ উঠেছে, আগের স্বামী মো. রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি। এমনকি নাসির ও রাকিবের আগে তামিমার ছয় মাসের আরও একটি সংসার ছিল বলেও শোনা যাচ্ছে।

এদিকে, গতকাল ফেব্রুয়ারি দিনভর এসব বিতর্কের পরও রাতেই বিবাহোত্তর সংবর্ধনা সারেন নাসির-তামিমা। বিষয়টি নিয়ে গতকালের পর আজ রোববারও নাসিরের আলোচিত ‘সাবেক প্রেমিকা’ নবাগত চিত্রনায়িকা হুমায়রা সুবাহ ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন ফেসবুক লাইভে।

তিনি বলেছেন, ‘আপনারা সবাই আপনাদের বউকে, গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন। যাতে এদিক-ওদিক ভাইগা না যায়। আমি সেদিনও লাইভে এসে আপনাদের বলেছি- আপনাদের বউকে সাবধানে রাখেন, একটু হাড়ির খোঁজ-খবর নেন। আমার পেছনে লেগে কী লাভ? আমি আমার জায়গাতেই থাকবো, কোথাও ভাইগা যাবো না। সো আপনারা আপনাদের বউয়ের দিকে খেয়াল রাখেন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগা না যায়। ’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here