গোপনে বাগদান সারলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ র অন্তরা!

Date:

Share post:

ডেস্ক নিউজ: ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন অন্তরা। তার আসল নাম ফারিয়া শাহরিন। এবার গোপনে বাগদান সারলেন জনপ্রিয় এ অভিনেত্রী।

শুক্রবার দিবাগত রাতে সোশ্যাল মিডিয়ার নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট একটি আংটি বদলের ছবি পোস্ট করেছেন। আর এ ছবির ক্যাপশনে ফারিয়া শাহরিন লিখেছেন, আলহামদুলিল্লাহ বাগদান সম্পন্ন, সবাই দোয়া করবেন।

ফারিয়া শাহরিন বলেন, কখনোই বিচ্ছেদ নয়, সারাজীবন একসাথে থাকার কমিটমেন্ট নিয়েই আমরা পারিবারিকভাবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে সংসার করতে পারি।

এ থেকে বোঝা যাচ্ছে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তার হবু বরের মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবি। এই গোপন আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারিয়া শাহরিনের পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা।

ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চতর পড়াশোনা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই কাশ্মিরী প্রেমিকা নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দী ছিলেন। করোনা শেষে ফের শুটিংয়ে ফিরেছেন। ব্যাচেলর পয়েন্টে নাটকের মাধ্যমে আলোচনায় আসেন ফের।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...