রাঙামাটিতে খুঁটি সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

0
10

ডেস্ক নিউজ: রাঙামাটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাপ্পী (২৮) নামের এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৈদ্যুতিক খুঁটি সরানোর কাজ করতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি। বাপ্পী শহরের মোল্লাপাড়া এলাকার বাসিন্দা।

বাপ্পীর স্বজনরা জানিয়েছেন, গতকাল শুক্রবার রাঙামাটি বিদ্যুৎ বিভাগের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নির্দেশনায় বাপ্পী ও তার বাবাসহ আরও কয়েকজন শ্রমিক দেবাশীষ নগর এলাকায় বিদ্যুতের খুঁটি সরিয়ে নেয়ার কাজে যায়। এসময় সে খুঁটির ৩০ ফুট উপরে উঠে ১১ হাজার কেভির তারে হুক মারার সাথে সাথেই বাপ্পীর দুই হাত বিদ্যুতের তারে জড়িয়ে জলসে ৩০ ফুট নীচে পড়ে যায়।

গুরুতর আহত অবস্থায় তাকে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে সাথে সাথেই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আইসিইওতে চিকিৎসাধীন অবস্থায় রাত নয়টার সময় বাপ্পী মারা যায় বলে জানিয়েছে তার পরিবারের সদস্যরা।

রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী সবুজ কান্তি মজুমদার বলেন, মূলত শাটডাউন না করে কাজটি করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, এই কাজটির কোনো ওয়ার্ক অর্ডার ছিলো না। তবে অফিসের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মৌখিক নির্দেশনানুসারে কাজটি করানো হচ্ছিলো।

তিনি বলেন, দুর্ঘটনার শিকার ব্যক্তির জন্য আমাদের পক্ষ থেকে যেটুকু সহযোগিতা করার করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here