নান্দাইলে ‘রসুলপুর মানব কল্যাণ তহবিল’ সংগঠনের আত্নপ্রকাশ

0
64

মোহাম্মদ আমিনুল হক বুলবুল
নান্দাইল (ময়মনসিংহ) :

মানবতার কল্যাণে নিবেদিত প্রান- এই
শ্লোগানকে ধারন করে ময়মনসিংহের নান্দাইলে ‘রসুলপুর মানব কল্যাণ তহবিল’ নামে একটি সামাজিক সংগঠন গঠন করা হয়েছে।

বুধবার ১৭ ফেব্রুয়ারি দুপুরে উত্তর রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ নান্দাইল শাখার ম্যানেজার সুমন রুরাম এর সভাপতিত্বে আনুষ্ঠানিকভাব এই সংগঠনটি গঠন করা হয়।

“রসুলপুর মানব কল্যাণ তহবিল” রাজনীতিমুক্ত একটি সচেতন সামাজিক সংগঠন। মহান মুক্তিযুদ্ধের চেতনায় পথচলা সংগঠনটি ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানো, সামাজিক অসঙ্গতি, শিক্ষার সংকট ও বেকারত্ব দূরীকরণ, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদকমুক্ত সমাজ গঠন এবং নারী ও শিশু নির্যাতনসহ নানামুখী সংকটের বিপরীতে রসুলপুর মানব কল্যাণ তহবিল সংগঠনি গুরুত্ব সহকারে কাজ করবে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন,স্পনসর্শীপ অফিসার উজ্জল প্যাট্রিক কোরাইয়া, প্রোগ্রাম অফিসার অর্পনা ঘাগ্রা এবং কালের কন্ঠের আঞ্চলিক প্রতিনিধি আলম ফরাজী।

এসময় আরো উপস্থিত ছিলেন রসুলপুর তিনটি ওয়ার্ডের ভিডিসির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ চাইল্ড ফোরাম ও ইয়ুথ ফোরাম এর সদস্যবৃন্দ।

সভায় সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী ও ৬ সদস্যের একটি উপদেষ্টা কমিটি অনুমোদন করা হয়। এতে মোঃ শামছুল হাসান সাগরকে সভাপতি এবং সাধারন সম্পাদক হিসেবে আরিফুল ইসলাম শিমুলের নাম ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here