বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এখন কেন্দ্রিয় অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য নির্বাচিত

0
9

এনামুল হক রাশেদী
বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের মাননীয় সাংসদ বাঁশখালীর মাটি ও মানুষের নেতা, আধুনিক বাঁশখালী গড়ার সুনিপুন কারিগর আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি নেতৃত্ব এখন শুধু বাঁশখালী আর চট্টগ্রাম নয়, তিনি এখন সারা বাংলাদেশের নেতা। দায়িত্ব ও কর্তব্যবোধ, মাটি ও মানুষের প্রতি তাঁর অকৃত্রিম-নিরেট ভালবাসা, স্বাধিনতার চেতনাকে আপোষহীনভাবে বুকে ধারন করে গনমানুষের নেতা হিসাবে নেতৃত্বে সার্বজনীনতা, রাজনীতির মাঠে ক্লিন ইমেজ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীকে নিয়ে গেছে আজ বাংলাদেশের মানুষের নেতৃত্বে।
বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য( ২০১৯-২০২১) নির্বাচিত হলেন জনপ্রিয় নেতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী। এর আগে তিনি অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য ছিলেন। প্রিয় নেতার কেন্দ্রিয় দায়িত্বে পদায়নের খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে সারা বাঁঁশখালীর প্রত্যন্ত অঞ্চলে আনন্দের বণ্যা বয়ে যায়। তাৎক্ষনিকভাবে বাঁশখালী উপজেলা আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ, মহিলা লীগ,যুব মহিলা লীগ সহ সাধারণ মানুষও এ আনন্দ বন্যায় প্লাবিত হয়। সোশাল মিডিয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা আর অভিনন্দন-এ সয়লাব হয়ে যায়।
উল্লেখ্য: ১৫/০২/২০২১ ইং তারিখে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় সাধারন সম্পাদক অনুমোদিত অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির ড: মশিউর রহমান ও সদস্য-সচীব ওয়াসিকা আয়েশা খান এমপি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি’র কেন্দ্রিয় দায়িত্বে এ পদায়ন নিশ্চিত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here