চট্টগ্রামে করোনায় আরও ৮২ জন শনাক্ত

0
5

ডেস্ক নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে এক হাজার ৭১০টি নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৮২ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ৩৪ হাজার ১০৯ জন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে ৮২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এসময় করোনায় কারো মৃত্যু হয়নি। নকুন শনাক্তদের মধ্যে নগরীর ৭৪ জন এবং উপজেলায় ৮ জন।

জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪১ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের ও বিআইটিআইডিতে ৯৪৮ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪০৩টি নমুনা পরীক্ষা করে ৪৪ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৫২টি নমুনা পরীক্ষা ৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৩৬টি নমুনা পরীক্ষা করে ৭ জনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৭৬টি নমুনা পরীক্ষা করে ৮ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ৩ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

এছাড়া জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২জনের নমুনা পরীক্ষা করে একজনের পজিটিভ শনাক্ত হয়। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩৯ জনের নমুনা পরীক্ষা করে সবার নেগেটিভ আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here