পটিয়া পৌরসভার নতুন মেয়র নৌকার আইয়ুব বাবুল

Date:

Share post:

ডেস্ক নিউজ : পটিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আইয়ুব বাবুল। তিনি মোট ১৪ হাজার ৮শ ৩৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী নুরুল ইসলাম সওদাগর ধানের শীষে পেয়েছেন এক হাজার ৪৯৪ ভোট। রোববার ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় এ ফলাফল ঘোষণা করা হয়।

এবারের নির্বাচনে পৌরসভার ৯টি সাধারণ ওয়ার্ড ও তিনটি সংরক্ষিত মহিলা ওয়ার্ডে কারা নির্বাচিত হলেন এক নজরে দেখে নিন :

উট পাখি প্রতিক নিয়ে পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন নাছির উদ্দিন। ২ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রুপক কুমার সেন পুনরায় নির্বাচিত হয়েছেন।

ডালিম প্রতিক নিয়ে ৩ নং ওয়ার্ডর নতুন কাউন্সিলর হলেন গিয়াস উদ্দিন আজাদ। ৪ নং ওয়ার্ড থেকে এবারের পৌরসভা নির্বাচনে অংশ নিয়ে আবারো ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হয়েছেন গোফরান রানা। তিনি নির্বাচন করেছেন পাঞ্জাবী প্রতিক নিয়ে।

পটিয়া পৌরসভায় ৫ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্ধীতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন জসিম উদ্দিন। টেবিল ল্যাম্প প্রতিকে নির্বাচন করে পৌরসভার ৬ নং ওয়ার্ডের নতুন কাউন্সিলর হলেন শফিউল আলম শফি।

টেবিল ল্যাম্প প্রতিক নিয়ে ৭ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন কামাল উদ্দিন বেলাল। ৮ নং ওয়ার্ডের সরওয়ার কামাল রাজীব (উটপাখি) প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন এবং একই প্রতিক নিয়ে ৯ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম।

তাছাড়া পটিয়া পৌরসভার ১ নং ২নং ও ৩ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বুলবুল আকতার। তিনি চশমা প্রতিক নিয়ে নির্বাচন করে বিজয়ী হয়েছেন।

৪,৫,৬ নং ওয়ার্ডে আনারস প্রতিক নিয়ে নির্বাচন করে বিজয়ী হয়েছেন ইয়াসমিন আকতার চৌধুরী এবং ৭,৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে চশমা প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী হয়েছেন ফেরদৌস বেগম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...