হাটহাজারীতে সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে চুরি

Date:

Share post:

ডেস্ক নিউজ : চট্টগ্রামের হাটহাজারী সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর কার্যালয়ের তিনটি আলমারি ভেঙ্গে এক লক্ষ ৪৫ হাজার টাকা নিয়ে গেছে চোরের দল।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময়ে চুরির ঘটনাটি ঘটে। আজ বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) রাজীব শর্মা।

তিনি বলেন, আমরা কিছু সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

এদিকে এ ঘটনায় মামলা করা হবে বলে জানান সহকারী কমিশনার (ভূমি) শরীফ উল্যাহ। তিনি বলেন,মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। আপাতত একজনকে সন্দেহজনকভাবে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশকে সোপর্দ করেছি।

নাজিরসহ অনেকের সাথে কথা বলে জানা গেছে, গতকাল মঙ্গলবার রাতের যে কোন সময় সংঘবদ্ধ চোরের কেউ একজন প্রথমে কার্যালয়ের পেছনের একটি ভেন্টিলেটর দিয়ে প্রবেশ করে।

পরে কার্যালয়ের দরজা খুলে বাকীরা প্রবেশ করে। নাজির ও অফিস সহায়কদের তিনটি আলমারির তালা, লক ও ড্রয়ারের তালা ভেঁঙ্গে নগদ টাকা নিয়ে যায়। তবে আলমিরায় থাকা দামি লেপটপসহ অন্যান্য কাগজপত্র যথাস্থানেই ছিল বলে তারা জানিয়েছে।

এর আগে ওইদিন রাত সাড়ে নয়টার দিকে নাজির একরামুল হক সিকদার, অফিস সহায়ক বোরহান উদ্দিন ও মো. হাছান কাজ শেষ করে কার্যালয়ে তালা লাগিয়ে বাড়ি ফেরেন। এ সময় নৈশ প্রহরী মিরাজ চাকমাও উপস্থিত ছিলেন।

বুধবার সকালে কার্যালয়ে গিয়ে দেখেন আলমিরা ভেঁঙ্গে নাজিরের আলমিরায় নামজারী মামলার ৫৭ হাজার ৬৫০ ও অফিস সহায়কের আলমিরায় নামজারী মামলা ও ঝাড়ুদারদের বেতন বাবদ ৮৭ হাজার ৩৫০ টাকাসহ মোট ১ লক্ষ ৪৫ হাজার টাকা চোরেরা নিয়ে গেছে।

নাজির প্রতিবেদককে বলেন, অফিস শেষ করে বাড়ি ফেরার সময় নৈশ প্রহরী উপস্থিত থাকলেও পরে দায়িত্ব পালন না করে অফিসের কাউকে না বলে বাসায় চলে যান।

জানতে চাইলে নৈশ প্রহরী মিরাজ চাকমা বলেন, আমি মঙ্গলবার রাত ১০ টার দিকে বাসায় চলে যাই। সকাল সাড়ে আটটার দিকে অফিস খুলেই দেখি আলমিরার তালা ভাঙ্গা। পেছনের দরজা বাহির থেকে লক করা ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...