বন্যহাতির আক্রমণে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক বিতরণ

0
6

ডেস্ক নিউজ: বন্যপ্রাণী ব্যবস্থাপনা এবং প্রকৃতি সংরক্ষণ বিভাগ চট্টগ্রামের উদ্যোগে বাঁশখালী উপজেলায় বন্যহাতির আক্রমণে ক্ষতিগ্রস্ত ৩ ব্যক্তি ও পরিবারের মধ্যে সরকারি অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান সোমবার দুপুর ১২টায় বাঁশখালী ইকোপার্কের হলরুমে অনুষ্ঠিত হয়।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় বন কর্মকর্তা আবু নাছের মোহাম্মাদ ইয়াছিন নেওয়াজ, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের নুর জাহান বেগম, দীপান্বিত ভট্টাচার্য্য, বাহারচড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, জলদী অভয়ারণ্য রেঞ্জ কর্মকর্তা ও ইকোপার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুজ্জামান শেখসহ ক্ষতিগ্রস্ত পরিবার, বিভিন্ন পত্রিকার গনমাধ্যম কর্মী ও বন কর্মকর্তা কর্মচারীরা।

অনুষ্ঠানে নিহত পরিবারের কমল রুদ্র ১ লক্ষ টাকা, আহত আবুল কালাম চৌধুরী ৫০ হাজার এবং ফসলের ক্ষতির জন্য মোঃ এয়াকুবকে ২০ হাজার টাকা মোট ১ লাখ ৭০ হাজার টাকার চেক প্রধান করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here