বাঁশখালী আইনজীবি সমিতির নির্বাচনে এড: শামসুল আলম সভাপতি, এড: দিদার সম্পাদক নির্বাচিত

0
11

এনামুল হক রাশেদী
বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা আইনজীবি সমিতির ২০২০-২১ সেশনের নির্বাচনে এডভোকেট আলহাজ্ব শামসুল আলম সভাপতি এবং এডভোকেট মোহা: দিদারুল আলম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।
২০ জানুয়ারী’২১ ইং বুধবার দুপুর ১ টায় ভোট গ্রহন প্রক্রিয়া শুরু হয়ে নির্বাচনী শিডিউল অনুযায়ী বিকাল ৪ টায় ভোট গ্রহন শেষ হয়। নির্বাচনে ৪৮ ভোটের মধ্যে ২৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন এডভোকেট শামসুল আলম চৌধুরী, তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি এডভোকেট বাবু দিলিপ দাশ পেয়েছেন ২০ ভোট। ২৩ ভোট পেয়ে সহ: সভাপতি নির্বাচিত হয়েছেন এড: রফিকুল ইসলাম চৌধুরী, তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি এড: ফজল আকবর জয়নুল আবেদীন বেলাল চৌধুরী পেয়েছেন ২০ ভোট। সাধারন সম্পাদক পদে তরুন আইনজীবি এড: মোহা: দিদারুল আলম ২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তাঁর নিকটতম প্রতিদ্বন্ধি এড: অসীমা দেবী পেয়েছেন ২০ ভোট। কোন প্রতিদ্বন্ধি না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন, সহ:সাধারন সম্পাদক এড: মোহাম্মদ নাছের, দপ্তর সম্পাদক এড: সাইফুদ্দিন, তথ্য-প্রযুক্তি সম্পাদক এডভোকেট শহিদুল হক ও সাংস্কৃতিক সম্পাদক এড: বাবু লিংকন তালুকদার।
নির্বাচনী পরিবেশ ছিল উৎসবমুখর, শান্তি ও সৌহার্দ্যপূর্ণ। প্রতিদ্বন্ধি প্রার্থিদের মধ্যে সম্পর্ক ছিল নজরকাড়া ও দৃষ্টান্তমুলক। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন,এডভোকেট আব্দুল খালেক, সহকারী কমিশনারের দায়িত্ব পালন করেন যথাক্রমে এড: শওকত ইকবাল চৌধুরী ও এড: নাজমুল আলম চৌধুরী। ফলাফল ঘোষনার সাথে সাথে নব নির্বাচিত সভাপতি, সাধারন সম্পাদক সহ বিজয়ী সকলকে আলিঙ্গন করে অভিনন্দন জানান প্রতিদ্বন্ধি পরাজিত প্রার্থীরা, যে দৃশ্য ছিল বিরল ও নজিরবিহীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here