ডেস্ক নিউজ: শরীয়তপুর-২ আসনের সাবেক এমপি ও সাবেক ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা কর্নেল (অব.) শওকত আলীর (৮৪) দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর ২টার দিকে শরীয়তপুরের নড়িয়া বিএল উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয় জানাজা শেষে নিজ গ্রাম দক্ষিণ নড়িয়ায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে, সকাল সাড়ে ১০টায় সশস্ত্র বাহিনীর হেলিকপ্টারে করে শওকত আলীর মরদেহ শরীয়তপুরের ধানুকা স্টেডিয়ামে আনা হয়। পরে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ বেলা ১১টার দিকে নড়িয়া শহীদ মিনারে রাখা হয়। দুপুর ২টার দিকে শরীয়তপুরের নড়িয়া বিএল উচ্চ বিদ্যালয়ে জানাজা অনুষ্ঠিত হয়। তার জানাজায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের ঢল নামে। চোখের জলে প্রিয় নেতাকে বিদায় জানান নেতা-কর্মীরা।

জানাজায় অন্যান্যের মধ্যে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের এমপি একেএম এনামুল হক শামীম, শরীয়তপুর-১ আসনের এমপি ইকবাল হোসেন অপু, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রমুখ অংশ নেন।