বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য চট্টগ্রামের মিরসরাইয়ের সংসদ সদস্য ,সাবেক মন্ত্রী,চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি করোনাভাইরাসে আক্রান্ত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সুস্থতা কামনায় দোয়া-মাহফিল করেছে ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাষ্ট্র শাখা।

সোমবার নিউ ইয়র্কে অনুষ্ঠিত মিলাদ মাহফিল এবং আলোচনা সভায় বক্তব্য দেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ও নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের অন্যতম ভাইস প্রেসিডেন্ট,সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ্ব আব্দুল কাদের মিয়া।

আলহাজ্ব আবদুল কাদের মিয়া বলেন, “ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি হচ্ছেন আমার মতো মুজিব আদর্শের কর্মীদের প্রেরণার উৎস। তাকে আমরা রাজনীতিতে অভিভাবক হিসেবে বিবেচনা করি। তাই তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সংবাদে সবাই চিন্তিত।”মহান স্বাধীনতা সংগ্রামে তার ভূমিকা ছিল অপরিসীম।যতদিন বাংলাদেশ থাকবে ততদিন জাতি মোশাররফ হোসেন দের মনে রাখবে,দেশের উন্নতি সাধনে সমৃদ্ধ উন্নত ডিজিটাল বাংলাদেশ করতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন,জননেত্রী প্রধানমন্ত্রীর স্বপ্নপূরণের অগ্রসেনানী হিসাবে আস্থাভাজন।স্বাধীনতা পদক প্রাপ্ত এবং সাবেক মন্ত্রী হিসাবে থাকা অবস্থায় তিনি সুনামের সহিত সকল কাজ সম্পাদিত করেছিলেন।

সুলতান মাহমুদের নেতৃত্বে অনুষ্ঠিত এ দোয়া-মাহফিলে আরও উপস্থিত ছিলেন কাজী জাফরউল্লাহ, মোস্তফা কামাল পাশা মানিক, জহিরুল ইসলাম ইরান, আবুল বাশার ভূইয়া, আলমগীর কবির, আব্দুল জলিল, এম কে রিপন মোল্লাহ, মাহফুজুর রহমান দুলাল, এটিএম মাসুদ, শাকিল আহমেদ, এ টি এম রানা ও মো. দুলাল।

মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করা হয়। শেষে বঙ্গবন্ধুর ঘাতক হিসেবে মৃত্যুদণ্ডপ্রাপ্ত রাশেদ চৌধুরীর অ্যাসাইলাম বাতিল করে অবিলম্বে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে পাঠিয়ে দেওয়ার অনুরোধ জানিয়ে যুক্তরাষ্ট্রের অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বারের কাছে দেওয়ার জন্য স্মারকলিপিতে সবার স্বাক্ষর নেওয়া হয়।