অপরাধী কাউকেই ছাড় দেয়া হবে না।

Date:

Share post:

অপরাধী সে যেই হোক,কাউকেই ছাড় দেয়া হবে না। সে যদি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য হয়, তাকেও ছাড়া হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন সিএমপির নবাগত কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় নগরীর দামপাড়া পুলিশ লাইনসের মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম নগরীতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা জানান।

পুলিশ কমিশনার বলেন, নগরবাসীকে সেবা দিতে যা যা করা প্রয়োজন বা যেভাবে কাজ করলে নগরবাসী সন্তুষ্ট থাকবেন এবং নিরাপদ থাকবেন, তার সবটুকুই করবে নগর পুলিশ। নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও যেকোনো পরিস্থিতিতেimageনগরবাসীকে নিরাপদ রাখতে সিএমপিকে ঢেলে সাজানো হবে। পাশাপাশি পুলিশের কার্যক্রম পূর্ণাঙ্গভাবে ডিজিটালাইজড করা হবে। এ ডিজিটালাইজড করা হলে সহজেই নগরবাসী পুলিশের সকল ইউনিট থেকে সহজেই সেবা পাবেন।

সিএমপি পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের তিন দিন পর এটিই সাংবাদিকদের সঙ্গে সালেহ্ মোহাম্মদ তানভীরের প্রথম মতবিনিময় সভা। মতবিনিময় সভায় সিএমপি কমিশনার পুলিশের সব ধরণের কার্যক্রমে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের পাশাপাশি উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস এম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, ৩২ মাস পর গত ৭ সেপ্টেম্বর সিএমপিতে ৩০ তম পুলিশ কমিশনার হিসেবেই প্রত্যাবর্তন করেছেন সালেহ মোহাম্মদ তানভীর। ২০১৮ সালের জানুয়ারিতে অতিরিক্ত কমিশনার হিসেবে সিএমপি থেকে বিদায় নেওয়া এ শীর্ষ কর্মকর্তা এবার এসেছেন সিএমপির শীর্ষ পদে আসীন হয়ে। এর মধ্য দিয়ে বিদায়ী কমিশনার মাহবুবর রহমানের স্থলাভিষিক্ত হলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...