চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নে জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুর রায়পুর ইউনিয়ন পরিষদে খাদ্য বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।

৩ নং রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জানে আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ, চীনা অর্থনৈতিক ও শিল্পাঞ্চলের (সিইআইজেড) সহকারী পরিচালক মোঃ ইয়াসিন আরফাত সাজ্জাদ, বৈরাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী ও রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম চৌধুরী প্রমুখ।

প্রতি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ লিটার তেল সমৃদ্ধ একটি করে প্যাকেট বিতরণ করা হয়। ইউএনও শেখ জোবায়ের আহমেদ বলেন,
আনোয়ারার রায়পুরে জোয়ারে পানিতে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের দুর্গতি দেখে চীনা ইকোনমিক জোন তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেয়।

এর আগে করোনাকালে গত ৫ এপ্রিল সরকারি ত্রাণ তহবিলে ১০ টন চাল সহায়তা দেয় সিইআইজেড কর্তৃপক্ষ। তারা ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত রাখবেন এই আশাবাদ ব্যক্ত করেন।