বাংলাদেশে এবং প্রবাসে অবস্তানরত সাবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক কেন্দ্রীয় যুবলীগের সদস্য জাহেদুর রহমান সোহেল

    0
    118

    মেঘের আড়ালে সূর্য হাসে!
    একদিন প্রকৃতি ফিরবে তার আপন রূপে।
    আমাদের সেই চিরচেনা ঈদ আনন্দ অচিরেই ফিরে আসবে এই কামনায়
    সবাইকে ঈদ মোবারক।

    বাংলাদেশ এবং প্রবাসে অবস্থানরত সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সাবেক কেন্দ্রীয় যুবলীগের সদস্য,সাবেক ছাত্রলীগ নেতা,চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ সদস্য যুবনেতা জাহেদুর রহমান সোহেল।

    পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বাংলাদেশ এবং দেশের বাহিরে অবস্থানরত প্রবাসী সবাইকে পবিত্র ঈদুল আযহা র শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সদস্য,সাবেক ছাত্রনেতা জাহেদুর রহমান সোহেল।

    ত্যাগের মহিমায় সমৃদ্ধ হোক সবার জীবন,মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-আযহা। ঈদ-উল-আযহা উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে এবং ত্যাগের শিক্ষা দেন,আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল আযহা আনন্দঘন মুহূর্ত।

    করোনা ভাইরাসের বিপর্যয়কর পরিস্থিতিতে পরস্পরের সহযোগিতা ও ত্যাগ স্বীকারের মাধ্যমে এবারের ঈদ-উল-আযহা উদযাপন করার জন্য দেশবাসীর এবং প্রবাসী র প্রতি অনুরোধ জানাচ্ছি। সকলের সুখ-সমৃদ্ধি, সুস্বাস্থ্য, নিরাপদ জীবন ও শান্তি কামনা করছি। সেই সাথে সবাইকে আন্তরিকভাবে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জ্ঞাপন করছি।

    জাহেদুর রহমান সোহেল বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। ত্যাগের মহিমায় উজ্জ্বল হোক সবার জীবন,কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

    তিনি আরো বলেন,করোনাভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি কায়মনোবাক্যে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।
    তিনি বলেন, পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুল আযহা য় এই কামনা করি এবং ত্যাগের মহিমায় সমৃদ্ধ হোক সবার জীবন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here