পুলিশের করোনা মোকাবেলায় নোয়াখালী সমিতি চট্টগ্রাম এর পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনারের নিকট পিপিই ও মাস্ক হস্তান্তর।
“সবাই মিলে ঐক্য গড়ি, করোনা নির্মূল করি”
এই শ্লোগানে আজ ১৯ জুলাই’২০২০খ্রিঃ নোয়াখালী সমিতি,চট্টগ্রাম এর পক্ষ থেকে সমিতির সভাপতি জনাব মোঃ মোজাহারুল হক মনসুর,সিআইপি এর নেতৃত্বে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের করোনা মোকাবেলায় করোনা যোদ্ধাদের ব্যবহারের জন্য উপহার হিসেবে পুলিশ কমিশনার জনাব মোঃ মাহবুবুর রহমান,বিপিএম,পিপিএম মহোদয়ের নিকট ১০০ (একশত) পিস পিপিই এবং ৫০০০(পাঁচ হাজার) পিস মাস্ক হস্তান্তর করা হয়। হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব আমীর জাফর এবং নোয়াখালী সমিতি,চট্টগ্রাম এর সহ-সভাপতি জনাব মোঃ ইব্রাহীম,সহ-সভাপতি জনাব রুহুল আমিন,সহ-সভাপতি জনাব আবু জাফর মোঃ ওমর ফারুক,যুগ্ম সাধারন সম্পাদক জনাব সুলতান আহমদ ভূঁইয়া,কার্যকরী কমিটির সদস্য জনাব মোঃ আবু জাফর সালেহ্, জনাব মোঃ আবদুল হান্নান ও জনাব জসীম উল ইসলাম কিশোর।
পুলিশ কমিশনার মহোদয় নোয়াখালী সমিতি চট্টগ্রাম এর নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং নোয়াখালী সমিতির নেতৃবৃন্দও করোনা সহ যে কোন দূর্যোগ মোকাবেলায় পুলিশ বাহিনীর পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।