দেশের পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে হত্যার হুমকি

0
12

দেশের পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির লাশ ফেলার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরীর বিরুদ্ধে।

সাম্প্রতি হালিশহর পোর্ট কানেক্টিং রোডের পিসি রোড়ের ওয়াপদা এলাকায় ‘প্রিন্স অব চিটাগাং’ নামক কমিউনিটি সেন্টারকে জনসেবা দিতে তৈরি হওয়া করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম এর প্রধান উদ্যোক্তা মো. সাজ্জাত হোসেনের সঙ্গে মুঠোফোনে আলাপের এক পর্যায়ে রনির লাশ ফেলে দেয়ার হুমকি দেয়া হয় বলে অভিযোগ।

ডাক্তার ফয়সাল ইকবাল ও সাজ্জাত হোসেনের ফোনালাপের একটি রেকর্ড সময় নিউজের এর কাছে এসেছে। অপর পাশে হুমকি দাতাকে ডাঃ ফয়সাল ইকবাল বলে দাবি করেছেন সাজ্জাত। সাজ্জাতের সাথে ফোনালাপের বিষয়টি গণমাধ্যমের কাছে ডাঃ ফয়সাল ইকবাল স্বিকার করলেও রনির বিষয়ে তিনি কিছু বলেননি উল্লেখ করে অডিও রেকর্ডকে সাজানো দাবী করেছেন৷ তবে দীর্ঘদিন ডাঃ ফয়সাল ইকবালের সাথে পরিচয় ও আলাপ আছে এমন একাধিক জন অডিও রেকর্ড শুনে রনির লাশ ফেলার অংশটি ডাঃ ফয়সালের বলেই সনাক্ত করেছেন৷ তবে এসব হত্যার হুমকিতে একটুও ভীত নন বলে জানিয়েছেন নুরুল আজিম রনি৷
ভাইরাল হওয়া ফোনালাপ