চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আল মামুন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি।

0
24

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এস.এম আল মামুন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার (১৪ জুন) রাতে তার করোনা পরীক্ষায় রিপোর্ট পজেটিভ আসে বলে চিকিৎসকরা জানিয়েছেন। বর্তমানে তিনি চট্টগ্রামের সার্জিস্কোপ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এস.এম আল মামুন বেশ কয়েকদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। এ কারণে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। এর মধ্যে তার করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়। রবিবার রাতে চট্টগ্রাম সিভিল সার্জেন্ট কার্যালয় থেকে পরীক্ষার ফলাফলে তার করোনা পজেটিভ বলে জানানো হয়। ঘটনার পর পর উপজেলা চেয়ারম্যান এস.এম আল মামুন তার করোনা পজেটিভ হবার কথা সাংবাদিকদের জানান।

এস.এম আল মামুনের ছোট ভাই এস.এম আল নোমান বলেন, রবিবার রাতেই তার করোনা পজেটিভ হয়। তিনি এখন চট্টগ্রামের সার্জিস্কোপ হাসপাতালে চিকিৎসাধীন আছে। আল্লাহর রহমতে তার শরীর সুস্থ আছে।

তিনি আরো বলেন, তার চিকিৎসার বিষয়ে নিয়মিত তদারকি করছেন প্যাসিফিক গ্রুপের চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যানের চাচা বিশিষ্ট শিল্পপতি সিআইপি মো. নাসির উদ্দিন। ভাইয়া সুস্থ আছে। তবুও আরো ভালো চিকিৎসার জন্য প্রয়োজনে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার চিন্তাও করছি আমরা।