চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাস পরীক্ষায় সবার রিপোর্ট নেগেটিভ

Date:

Share post:

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা সন্দেহে ১৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে পরীক্ষা শেষে ১০৪ জনের পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। বাকি ২৬ জনের রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) রাতে চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবির সময় নিউজকে এসব তথ্য জানিয়েছেন ।

তিনি বলেন, এ পর্যন্ত চট্টগ্রামে মোট ৪’শ ১৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে ৫জন। শনাক্ত হওয়া ৫ জনই চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে চট্টগ্রাম জেলায় ১১ জন আইসোলেশনে রয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি।

তিনি বলেন,আইসোলেশনে থাকা ১১ জনের মধ্যে ৪ জন নারী রয়েছে। তার মধ্যে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ৮ জন ও বিআইটিআইডিতে ৩ জন চিকিৎসাধীন রয়েছে। এছাড়াও চট্টগ্রামে বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৯৮ জন।

উল্লেখ্য,শুক্রবার (৩ এপ্রিল) সন্ধ্যায় নগরীর দামপাড়া এলাকার ৬৭ বছর এক বৃদ্ধ পজেটিভ আসে। ঐ দিন রাতেই তাঁর বাড়িসহ নগরীর ৭টি ভবন ও পটিয়া, চন্দনাইশ ও সাতকানিয়া উপজেলায় ১টি করে বাড়ি লকডাউন করা হয়েছে। গত রোববার (৫ এপ্রিল) তার সন্তানের করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষায় পজেটিভ রিপোর্ট আসে।

এছাড়া গতকাল বুধবার (৮ এপ্রিল) রাতে নতুনভাবে আরও তিনজনের করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষায় পজেটিভ আসে। গতকাল বুধবার (৮ এপ্রিল) চট্টগ্রামে নতুনভাবে তিনজন করোনা রোগী শনাক্ত হওয়ায় বন্দর নগরীর সাগরিকা, হালিশহর ও সীতাকুন্ড উপজেলায় রোগীর বাড়িসহ আশপাশের ১৬টি ভবন ও ৬টি দোকান লকডাউন করে রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...