চসিক নির্বাচনে রেজাউল করিমের পক্ষে নির্বাচন পরিচালনার জন্য কেন্দ্রীয় যুবলীগের কমিটি গঠ।

Date:

Share post:

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর নির্বাচন পরিচালনার জন্য কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

সোমবার যুবলীগের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় কেন্দ্রীয় যুবলীগের নবগঠিত কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল সকলের উপস্থিতিতে এই কমিটি ঘোষণা করেন।

কমিটিতে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদিউল আলমকে আহ্বায়ক এবং সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শহীদুল হক রাসেলকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হিসেবে রাখা হয়েছে মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, যুবলীগের সাবেক কৃষি বিষয়ক উপ-সম্পাদক মীর মোহাম্মদ মহিউদ্দিন, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, যুগ্ম-আহ্বায়ক ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, সাধারণ সম্পাদক পার্থ সারথী চৌধুরী, উত্তর জেলা যুবলীগের সভাপতি এসএম আল মামুন, সাধারণ সম্পাদক রাশেদুল আলম ও সাবেক কেন্দ্রীয় সদস্য রাশেদ খান মেননকে।

এছাড়া কমিটিতে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন সাংগঠনিক জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগের সাবেক নেতাদের মধ্যে কয়েকজনকে সদস্য হিসেবে রাখা হয়েছে।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ বলেন, মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন। তাকে বিজয়ী করতে যুবলীগ নেতাকর্মীদের কাজ করতে হবে। আওয়ামী লীগ সরকারের আমলে হওয়া দেশের উন্নয়ন কর্মকাণ্ডগুলো জনগণের কাছে তুলে ধরে ভোট চাইতে হবে।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল বলেন, জেলা যুবলীগের আওতাধীন ইউনিটের কমিটি গঠন করতে কেন্দ্রীয় যুবলীগের অনুমতির প্রয়োজন নেই। কিন্তু লক্ষ্য রাখতে হবে কমিটিতে যেন কোনো মাদক ব্যবসায়ী, খারাপ লোক না আসে। যদি কোনো মাদক ব্যবসায়ী, খারাপ লোক কমিটিতে আসে তাহলে ওই কমিটির বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...