আগামী ২৫ ও ২৬ই অক্টোবর নারী উদ্যোক্তাদের অংশগ্রহনে রেডিসন ব্লুতে আয়োজিত হচ্ছে ‘রয়েল ওয়েডিং ফেস্টিভ্যাল’

0
16

ঢাকা ও চট্টগ্রামের সফল নারী উদ্যোক্তাদের অংশগ্রহনে চট্টগ্রাম রেডিসন ব্লু বে-ভিউতে আয়োজিত হচ্ছে দুইদিন ব্যাপী ‘রয়েল ওয়েডিং ফেস্টিভ্যাল’। আগামী ২৫ ও ২৬ অক্টোবর রেডিসন ব্লু’র গ্রাউন্ড ফ্লোর লবিতে বিয়ে, ফ্যাশন জুয়েলারী, মেকআপ, লাইফ-স্টাইলের যাবতীয় সামগ্রী নিয়ে এই ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হবে। এতে ;দেশীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য নিয়ে ঢাকা ও চট্টগ্রামের ৩৫ জন নারী উদ্যোক্তা অংশ নিচ্ছেন। এই জমকালো ওয়েডিং ফেস্টিভ্যালের আয়োজক চট্টগ্রামের সফল নারী উদ্যোক্তা জুহি চৌধুরী, এবং ইশরাত জাহান ইভা। সবার জন্য উন্মুক্ত এই ফেস্টিভ্যালে কোন প্রবেশ ফি লাগবে না।
ওয়েডিং ফেস্টিভ্যালের আয়োজক,জনপ্রিয় গার্লস গ্রুপ মেকআপ শেকাপের উদ্যোক্তা জুহি চৌধূরী জানান, আসন্ন বিয়ের মৌসুমকে সামনে রেখে একটি বিয়ের যাবতীয় পণ্যের স্টল নিয়ে চট্টগ্রামে বড় পরিসরে বড় আয়োজনে রয়েল ওয়েডিং ফেস্টিভ্যালের আয়োজিত হচ্ছে। এই আয়োজনের বিশেষত্বই হচ্ছে এতে অংশগ্রহনকারী সবাই স্ব স্ব ক্ষেত্রে সফল নারী উদ্যোক্তা। বিয়ের পোষাক, শাড়ি, গাউন, গহনা, নারীদের সব ধরনের পোষাক, বুটিক সামগ্রী, কাশ্মিরি শপ, আন্তর্জাতিক ব্র্যান্ডের কসমেটিক, মেকআপ, বিউটি সেলুন, ডায়মন্ড হাউস, মেহেদীসহ, ফটোগ্রাফী, ‍ট্যুরস এন্ড ট্রাভেলসসহ লাইফ স্টাইলের যাবতীয় আয়োজন থাকছে এই ওয়েডিং ফ্যাস্টিভ্যালে।এতে অংশগ্রহনকারী ঢাকা ও চট্টগ্রামের নারী উদ্যোক্তাদের প্রতিষ্ঠান সমূহের মধ্যে রয়েছে স্টাইল আইকন, এলেনাজ ক্লোজেট, সিনি কেয়ার বাংলাদেশ, ডায়মন্ড হাউজ, পিটুপি লাইফ স্টাইল, এটোমি স্কিন কেয়ার, ড্রেস কালেকশন বাই জাওয়াহিরি, লিফিও, তাজিন কালেকশন, গার্লস ডোর বুটিক, মেইড ইন চিটাগাং, হেয়ার এভিনিউ, সেফরন ফ্যাশন গ্যালারীসহ প্রায় ৩৫টি নারী উদ্যোক্তাদের প্রতিষ্ঠান।

ফেস্টিভ্যালের অপর আয়োজক ইশরাত জাহান ইভা জানান, নারী উদ্যোক্তাদের তাদের পণ্যের দেশীয় ও আন্তর্জাতিক বাজার সৃষ্টি এবং তাদের ব্যবসা সম্প্রসারনের সুযোগ সৃষ্টি করে দিতে বৃহদ পরিসরে ওয়েডিং ফেস্টিভ্যালের আয়োজন করা হয়েছে। এতে নারী উদ্যোক্তারা তাদের পণ্যের উপর ডিসকাউন্ট সুবিধা দেয়ার পাশাপাশি ক্রেতা-দর্শনার্থীদের জন্য নানা ধরনের অফার প্রদান করবেন। এতে অত্যন্ত সুলভ ও সাশ্রয়ী মুল্যে এই ফেস্টিভ্যাল থেকে পণ্য ক্রয় করতে পারবেন ক্রেতারা।

ফেস্টিভ্যালের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে প্রিন্ট জোন, পাওয়ার্ড বাই স্পন্সর টিজে ক্রিয়েশন, ইভেন্ট পার্টনার বিয়ন্ড দ্যা ডেকর, ফটোগ্রাফি পার্টনার সিগনেচার স্টুডিও, ট্রাভেল পার্টনার ওয়ার্ল্ড ফেমাস ট্যুরস এন্ড ট্রাভেলস, অনলাইন পার্টনার আবদার, প্রমোশনাল পার্টনার মেকআপ-শেকাপ এবং বিউটি পার্টনার বিউটি বাফেট। এছাড়া ফ্যাস্টিভ্যালের এসোসিয়েট আয়োজক হিসেবে রয়েছে স্বর্ণা মারিয়া মৃত্তিক।

আগামী ২৫ ও ২৬ অক্টোবর শুক্রবার ও শনিবার প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত ফেস্টিভ্যাল নারী-পুরুষ সবার জন্য উন্মুক্ত থাকবে। লাগবেনা কোন প্রবেশ ফি।এই সময় সবাই সাচ্ছন্দে কেনাকাটা করতে পারবেন।