নৌকার বিজয় সুনিশ্চিত : আইভী

Date:

Share post:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নির্বাচন সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে হচ্ছে। শেষ পর্যন্ত মানুষ এমন আনন্দঘন পরিবেশে ভোট দিতে পারলে ইনশাআল্লাহ নৌকা বিজয়ী হবে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় শহরের ১৬নং ওয়ার্ড দেওভোগ শিশুবাগ স্কুল কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের এক প্রতিক্রিয়ায় তিনি এমন আশাবাদ ব্যক্ত করেন।

ভোটের পরিবেশ এখন পর্যন্ত যা দেখেছেন তাকে সুবাতাস বইছে উল্লেখ করে সেলিনা হায়াৎ আইভী বলেন, এমন পরিবেশ শেষ পর্যন্ত যেন বজায় থাকে এজন্য গণমাধ্যমের সহযোগিতা কামনা করেন তিনি।

তিনি বলেন, খুব সুন্দর পরিবেশে নারায়ণগঞ্জে ভোট গ্রহণ চলছে। আজকের দিনটি নারায়ণগঞ্জবাসীর জন্য একটি বিরল দিন। এত সুন্দর পরিবেশে নির্বাচন নারায়ণগঞ্জবাসী এর আগে দেখিনি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রার্থী হিসেবে আমার মধ্যে শংকা-ভীতিও তো থাকবেই। তবে আমি মনে করি আইনশৃংখলা বাহিনী তৎপর রয়েছে। সেটি ভোটের শেষ অবধি এবং ফলাফল ঘোষণার আগ পর্যন্ত যেন অব্যাহত থাকে তা দেখতে ইসি ও আইনশৃংখলা বাহিনীর প্রতি আহ্বান জানান আওয়ামী লীগ প্রার্থী।

তিনি বলেন, আমি আশা করি, বিকাল ৪টা পর্যন্ত এই পরিবেশ বজায় থাকবে। আমি আগেও বলেছি, ফলাফল যাই হোক আমি জনরায় মেনে নেব।

আওয়ামী লীগ প্রার্থী বলেন, ভোটের এখন যা পরিবেশ শেষ পর্যন্ত তা অব্যাহত থাকলে নৌকাই বিজয়ী হবে ইনশাআল্লাহ। এসময় গণমাধ্যমের সহযোগিতা চান আওয়ামী লীগের এই প্রার্থী।

অপর এক প্রশ্নের জবাবে সেলিনা হায়াৎ আইভী বলেন, নৌকা প্রতীক পাওয়ায় তিনি গর্বিত। নারয়ণগঞ্জের মানুষ শান্তির পক্ষে রায় দিবেন বলে আশা তার ।

আজ সকাল ৮টা থেকে নাসিক নির্বাচনে ১৭৪ কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল চারটা পর্যন্ত।

নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সাবেক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে বিএনপি প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের মুল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। এছাড়া নির্বাচনে মেয়র পদে আরও ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...