বলিউডের হাওয়া বদলে যাচ্ছে? বিটাউনের বাইরে থেকে আসা অভিনেতারা ব্রাত্য হয়ে থেকেছেন অনেক ক্ষেত্রেই। এই নিয়ে তাপসী পান্নু ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি অভিযোগ করেছেন, তাঁর অনেক কাজ ছিনিয়ে নিয়ে কোনো তারকার সন্তানকে দেওয়া হয়েছে। কিন্তু এবার মনে হচ্ছে তাপসীর ভাগ্যের চাকা ঘুরছে। এবার তিনি ঐশ্বরিয়া রাই বচ্চনকে হটিয়ে দিয়েছেন।

পরিচালক শৈলেশ আর সিং একটি ছবি তৈরি করবেন। ছবিতে অভিনয় করবেন ঐশ্বরিয়া রাই বচ্চন আর অভিষেক বচ্চন। অনেক দিন ধরে এই ছবি নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন তিনি। কিন্তু ঐশ্বরিয়া বারবার চিত্রনাট্য বদলেছেন। ঐশ্বরিয়ার কথামতো চিত্রনাট্যে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। এরপরও কাজ এগোচ্ছিল না। কারণ, সবকিছু যখন চূড়ান্ত, তখন ঐশ্বরিয়া ছবির নির্মাতাদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। অনেক চেষ্টা করেও ঐশ্বরিয়াকে পাননি শৈলেশ আর সিং। এবার তাঁর ধৈর্যের বাঁধ ভেঙে গেছে। তিনি ঐশ্বরিয়াকে বাদ দিয়ে তাঁর জায়গায় আরেক বলিউড তারকা তাপসী পান্নুকে নেওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন।

এদিকে সম্প্রতি এই ছবির ব্যাপারে সংবাদমাধ্যমকে ঐশ্বরিয়া আর অভিষেক বলেছেন, শৈলেশ আর সিংয়ের ছবিটি হচ্ছে না।

এসব কথায় কান দেননি নির্মাতারা। ছবির চিত্রনাট্য বাক্সবন্দী না করে নতুন নায়ক-নায়িকা নিয়ে শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছেন। তাই মনে হচ্ছে, মিয়া-বিবির হাত থেকে ছবিটা ফসকে গেছে। এখন এই বলিউড দম্পতির ক্যারিয়ারের সামনে একটি বড় প্রশ্নবোধক চিহ্ন!

এই ছবির গল্প উত্তর প্রদেশের পুলিশি ব্যবস্থা নিয়ে। এক আইপিএস দম্পতিকে ঘিরে কাহিনি। এদিকে প্রতিবাদী নারী হিসেবে এরই মধ্যে তাপসী পান্নুর যে ইমেজ তৈরি হয়েছে, সেদিক থেকে তাঁর জন্য এই চরিত্র একদম উপযুক্ত। জানা গেছে, এসব দিক বিবেচনা করে নির্মাতারা ঐশ্বরিয়ার পরিবর্তে ‘পিঙ্ক’ ছবির এই অভিনেত্রীর কথা ভেবেছেন। তাঁরা তাপসীর সঙ্গে ছবিটি নিয়ে আলোচনা করেছেন, তাঁকে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। শোনা যাচ্ছে, তাপসী পান্নু নির্মাতাদের তাঁর ইতিবাচক মনোভাব জানিয়েছেন। এখন নির্মাতারা অভিষেক বচ্চনের বদলে অন্য নায়কের সন্ধান করছেন।

অভিষেক বচ্চন ও তাপসী পান্নু অভিনীত ছবি ‘মনমর্জিয়া’ মুক্তি পাচ্ছে ১৪ সেপ্টেম্বর। ছবিতে আরও আছেন ভিকি কৌশল। ত্রিভুজ প্রেমের এই ছবি পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ। প্রযোজনা করেছেন আনন্দ এল রাই।