১০ বছর পর টিভিতে

Date:

Share post:

ফের ছোট পর্দায় দেখা যাবে বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকরকে। মাঝে পেরিয়ে গেছে ১০ বছর। ঊর্মিলা মাতন্ডকরকে শেষ টেলিভিশনে দেখা যায় ২০০৮ সালে। দুই পরিবারের মধ্যে প্রতিযোগিতামূলক একটি অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন তিনি। একসময়ের সাড়া জাগানো এই অভিনেত্রী এখন বেশ কিছু আইটেম গানের মাধ্যমে ফের বলিউডে নিয়মিত হওয়ার চেষ্টা করছেন।

শেখর কাপুর পরিচালিত মাসুম সিনেমা দিয়ে বেশ আলোচনায় আসেন ঊর্মিলা। এরপর রাম গোপাল ভার্মার রঙ্গিলা দিয়ে নিজের জাত চিনিয়েছিলেন।

তবে এবার উপস্থাপনা বা বিচারকাজ করতে টেলিভিশনে আসছেন না ঊর্মিলা। স্টার নেটওয়ার্কের গণেশ উৎসবের আয়োজনে হাজির হবেন এই অভিনেত্রী।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন স্টার প্লাসের জনপ্রিয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি। ‘ইয়ে হে মোহাব্বতে’ সিরিজের অভিনেত্রী তিনি। তাঁর সঙ্গে উপস্থাপনায় দেখা যাবে ঋত্বিক ধনজানিকে।

এই অনুষ্ঠানে ঊর্মিলার নাচও দেখা যাবে। বাজিরাও মাস্তানি ছবির জনপ্রিয় গান ‘পিঙ্গা’তে নাচবেন তিনি। সঙ্গে থাকবেন শক্তি মোহন। সবকিছু ঠিকঠাক থাকলে ৪ ও ৫ সেপ্টেম্বর নাচের শুটিং করা হবে। ঊর্মিলা ইতিমধ্যে মহড়া শুরু করেছেন বলেও ধারণা করা হচ্ছে।

অনুষ্ঠানে আরেক বলিউড তারকা নানা পাটেকরকেও দেখা যেতে পারে, যদিও এ বিষয়ে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি। সূত্র: বলিউড হাঙ্গামা।
আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...