পিএসজির আগ্রহে সাড়া না দেওয়া মিডফিল্ডার ইভান রাকিতিচ মনে করছেন, বার্সেলোনায় নতুন একটা চুক্তি তার প্রাপ্য।

সংবাদ মাধ্যমে বেশ কিছু দিন ধরে খবর আসছিল, বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখাতে পারেন রাকিতিচ। এসব গুঞ্জন উড়িয়ে দিয়ে চলতি সপ্তাহে ক্রোয়েশিয়ার তারকা এই খেলোয়াড় জানান, কাম্প নউয়েই থাকবেন তিনি।

গত মৌসুমে বার্সেলোনার ঘরোয়া ডাবল জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা রাকিতিচ দলটির মিডফিল্ডে অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়। দলের প্রতি নিজের দায়বদ্ধতার কারণে বেতন বৃদ্ধি পাওয়া উচিত বলে মনে করেন তিনি।

স্পেনের ক্রীড়া বিষয়ক দৈনিক স্পোর্তকে রাকিতিচ বলেন, “এটা সত্যি যে, বেতন বাড়াটা কখনও খারাপ নয়। তবে সেটার জন্য আমি বলছি না কিন্তু আমি চাই, ওই মুহূর্তটা যথা সময়ে আসুক; কারণ, এটা আমার প্রাপ্য এবং আমার প্রতি তাদের বিশ্বাস আছে।”

“বিষয়টা এমন কিছু যা নিয়ে এরই মধ্যে আমি ক্লাবকে বলেছি; বিশ্বকাপের আগে ও চলার সময়ে বলেছি। শিগগির এটা হবে তবে কোনো তাড়া নেই। আমি জানি, ক্লাবটি তাদের খেলোয়াড়দের ভালো যত্ন নেয়। আমি আত্মবিশ্বাসী, ‘প্রেসি’ (বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ) শিগগির আমাকে ডাকবেন।”

বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদের আস্থাকে নিজের থেকে যাওয়ার বড় কারণ বলে ইঙ্গিত দিয়েছেন রাকিতিচ।

“সর্বোপরি, আমার ভেতরে তিনি যে আত্মবিশ্বাস জাগিয়েছেন সে কারণে। তিনি জানেন যে, আমি এমন একজন যার ওপর তিনি সবসময় নির্ভর করতে পারেন।”