শামীম ভাইয়ের শাড়ী উপহারে আমি মুগ্ধ: আইভী

Date:

Share post:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীকে নৌকার কারুকাজের দু’টি শাড়ি উপহার দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান। তার এ উপহার পেয়ে খুশি হয়ে আইভী বলেছেন, “শাড়ি পেয়েছি। উনার এমন উপহারে আমি মুগ্ধ ৷ আমি অনেক খুশি ৷ শামীম ভাইকে অনেক ধন্যবাদ।”

শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের একটি অনুষ্ঠানে শামীম ওসমানের পক্ষে এ দু’টি শাড়ি আইভীর হাতে তুলে দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন। তখন আইভী শাড়ি দু’টি গ্রহণ করে ‘খুশি’ হয়েছেন বলে জানান।

শনিবার (১০ ডিসেম্বর) গণসংযোগেও আইভী সেই শাড়ি উপহারের বিষয়ে সংবাদকর্মীদের সঙ্গে আলাপকালে তার খুশির কথা বলেন। তিনি বলেন, “বড় ভাই তার ছোট বোনকে শাড়ি দিতেই পারে।” যদিও এসময় তার গায়ে নৌকার কারুকাজখচিত কোনো শাড়ি দেখা যায়নি। তবে গত ২৪ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের সময় আইভীকে নৌকার কারুকাজের শাড়ি পরতে দেখা গেছে।

শুক্রবার বিকেলেই ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে খান সাহেব ওসমান আলী জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন ‘নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে’ সংবাদ সম্মেলন করার সময় আইভীর জন্য কেনা দু’টি শাড়ি সাংবাদিকদের দেখান শামীম ওসমান।

শাড়ি দু’টি ‘বিশ্বরঙ’ নামে একটি প্রসিদ্ধ ফ্যাশন হাউস থেকে কেনা হয়। এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, ২০ দিন আগে শাড়ি দু’টির জন্য অর্ডার দেওয়া হয়। হাফ সিল্কের দু’টি শাড়ি তৈরিতে খরচ হয় ১০ হাজার টাকার মতো। সাধারণত এ ধরনের শাড়ি ২০-২৫ দিন আগে অর্ডার ছাড়া বানানো যায় না। শাড়িতে নৌকার প্রতীক বিভিন্ন রঙয়ের সুতোর কারুকাজে ফুটিয়ে তোলা হয়েছে।

নাসিকে গতবারের নির্বাচনে মেয়র পদে প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলেন আইভী ও শামীম ওসমান। সেবার শামীম ওসমান আওয়ামী লীগের মনোনয়ন পেলেও জিতেছিলেন আইভী। এবারের নির্বাচনে আইভীকেই মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীনরা। ১৮ নভেম্বর তার মনোনয়ন ঘোষণার ২১ দিন পর শুক্রবার (৯ ডিসেম্বর) সংবাদ সম্মেলন করে আইভীর পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন শামীম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, “আইভীর প্রতি আমার আর কোনো রাগ, অভিমান, বিভেদ, বিরোধ নেই। সে আমার ছোট বোন। আমি তো প্রচারণায় নামতে পারবো না, তাই আমি চিন্তা করলাম, নারায়ণগঞ্জের প্রসিদ্ধ দোকান বিশ্বরঙ, এ বিশ্বরঙ থেকে আমি আনোয়ার ভাই (মহানগর আওয়ামী লীগের সভাপতি) ও খোকন সাহার (মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) মাধ্যমে এ নৌকা মার্কার কারুকাজের শাড়ি দু’টি আইভীর জন্য বানিয়েছি। আমার ছোট বোন এটি পরে বিভিন্ন এলাকায় গিয়ে প্রচারণা করবে, তখন তার মনে পড়বে তার বড় ভাই ওসমান তার সঙ্গে না থাকলেও দোয়া সঙ্গে আছে।”

শামীম ওসমান এক পর্যায়ে এ-ও বলেন, “নেত্রী (আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা) যদি নির্দেশ দেন, আমার বোন যদি ডাকে, মনে করে, তাহলে আমি পার্লামেন্ট থেকে পদত্যাগ করে নৌকার পক্ষে-আইভীর পক্ষে কাজ করবো।”

শামীম ওসমানের ওই বক্তব্যের বিষয়ে আইভী সংবাদমাধ্যমকে বলেন, “শামীম ওসমান যেন পদত্যাগ না করেন। তিনি যেন জনগণের জন্য কাজ করেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...