‘আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। ওর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল আছে। চিকিত্সা শুরু হয়ে গেছে। এখনো কোনো জটিলতা হয়নি। এটা অনেক বড় জার্নি। তবে ওর চিকিৎসার শুরুটা ভালো হয়েছে।’ স্ত্রী সোনালি বেন্দ্রের ব্যাপারে এভাবেই লিখেছেন গোল্ডি বহেল। গতকাল বৃহস্পতিবার ইনস্টাগ্রামে সোনালি বেন্দ্রের চিকিৎসা নিয়ে একটি পোস্ট দিয়েছেন বলিউডের এই পরিচালক ও প্রযোজক।

তাঁরা এখন আছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানে এরই মধ্যে সোনালি বেন্দ্রে চিকিৎসা শুরু হয়েছে। তাঁকে কেমোথেরাপি দেওয়া হচ্ছে। ক্যানসারের সঙ্গে লড়াই করার জন্য তাঁর মাঝে যথেষ্ট মানসিক জোর লক্ষ করছেন চিকিত্সকেরা। আর চিকিৎসকেরা তাঁর কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাচ্ছেন। তাই এই চিকিৎসা থেকে ইতিবাচক ফলাফলের ব্যাপারে খুবই আশাবাদী সবাই।

সোনালি বেন্দ্রের ননদ সৃষ্টি আর্য জানিয়েছেন, সোনালির চিকিত্সা চলছে। তিনি এতটুকু মনের জোর হারাননি। তবে নিউইয়র্কের কোথায় এই চিকিৎসা হচ্ছে, সে ব্যাপারে কেউ কিছু জানাননি। বলিউডের একসময়ের জনপ্রিয় তারকা সোনালি বেন্দ্রের শরীরে হাইগ্রেড ক্যানসার ধরা পড়েছে, আর তা ছড়িয়ে পড়ছে সারা দেহে। চিকিৎসকদের মতে, সোনালি বেন্দ্রের শরীরে ক্যানসার এখন চতুর্থ স্টেজে রয়েছে। আর তা খুবই ঝুঁকিপূর্ণ ও আশঙ্কাজনক। মোটেও ভালো নয়।

এদিকে ক্যানসারের চিকিৎসা শুরুর আগে এর জন্য প্রস্তুতি নিয়েছেন সোনালি বেন্দ্রে। গত জুলাই মাসের গোড়ার দিকে নিজের চুল কেটে ছোট করেছেন। তখন এক ভিডিওতে দেখা যায়, নিউইয়র্কের একটি সেলুনে নিজের পছন্দের চুল কেটে তিনি কেমন যেন অন্যমনস্ক হয়ে যান। হাত দিয়ে মুখ ঢাকেন। একসময় কেঁদে ফেললেন। ক্যানসারের চিকিৎসার জন্য নিজের হেয়ার স্টাইলও বদলেছেন তিনি। এর আগে সোনালি বেন্দ্রে টুইটারে তাঁর অসুস্থতার খবর সবাইকে জানিয়েছেন।