বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর নির্বাচনে চট্টগ্রাম থেকে রিয়াজ হায়দার চৌধুরী সহ-সভাপতি পদে,কাজী মহসিন যুগ্ম মহাসচিব পদে এবং রুবেল খান ও আজহার মাহমুদ সদস্য পদে নির্বাচিত হয়েছেন।গতকাল (শুক্রবার) রাতে চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচন কমিশনার মোয়াজ্জেমুল হক এই ফল ঘোষণা করেন।
গতকাল ১৩ই জুলাই বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে চট্টগ্রাম প্রেসক্লাব কেন্দ্রে সকাল ৯ টায় থেকে বিকাল ৫ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এবারের নির্বাচনে চট্টগ্রাম থেকে সহ-সভাপতি পদে ৩ জন, যুগ্ম-মহাসচিব পদে ৫ জন,সদস্য পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। অংশ গ্রহণকারীদের মধ্যে রিয়াজ হায়দার চৌধুরী ১৮৪ ভোট পেয়ে সহ-সভাপতি, কাজী মহসিন ১৬০ ভোটে যুগ্ম-মহাসচিব এবং রুবেল খান ২২৮ ভোট ও আজহার মাহমুদ ১৩০ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন। বিজয়ীদের মধ্যে রুবেল খান সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়েছেন৷
রাতে ভোট গননা শেষে চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচন কমিশনার মোয়াজ্জেমুল হক জানান, বিএফইউজে নির্বাচনে চট্টগ্রাম প্রেসক্লাব কেন্দ্রে ৩ শত ৯২ জন ভোটারের মধ্যে ৩ শত ৫০ জন ভোটার ভোট তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।