সৈয়দ আশরাফের সাথে আইভীর সৌজন্য সাক্ষাৎ

Date:

Share post:

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে দেখা করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। বৃহস্পতিবার সকালে তিনি সৈয়দ আশরাফের হেয়ার রোড়ের বাসভবনে দেখা করেন।

অসুস্থ স্ত্রীকে দেখতে এক মাসের জন্য লন্ডন থেকে ফেরার পর এর আগে গত ২৮ নভেম্বর আশরাফের সঙ্গে দেখা করেন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সে সময় উপস্থিত আওয়ামী লীগ নেতারা একে সৌজন্য সাক্ষাৎ বলেছিলেন। যদিও দুই নেতার মধ্যে একান্তে কিছু কথা হয়েছিল। এ নিয়ে অবশ্য কোনো নেতাই মুখ খুলেননি।

এই বৈঠকের তিন দিনের মাথায় এবার আশরাফের সরকারি বাসায় গেলেন আইভী। তিনিও এই বৈঠককে সৌজন্য সাক্ষাৎ বলছেন।

বরাবর গণমাধ্যমকে এড়িয়ে চলা আশরাফ এই বৈঠক নিয়েও চুপ। তিনি ২৮ নভেম্বরের মতো এই বৈঠক নিয়েও গণমাধ্যমকে কিছু বলেননি।

যোগাযোগ করা হলে সেলিনা হায়াৎ আইভী সময় নিউজকে বলেন, ‘আমি দলের একজন সিনিয়র নেতার সঙ্গে সৌজন্য  সাক্ষাৎ করতে গিয়েছি। আমি কি পারি না দেখা করতে?’।

সৈয়দ আশরাফের সঙ্গে ঘনিষ্ঠ এক নেতা সময় নিউজকে বলেন, বেলা ১১টার দিকে আইভী আশরাফের বাসায় ঢুকেন। প্রায় ২০ মিনিট কথা বলেন দুই জন। এই বৈঠকে কুশল বিনিময় ছাড়াও নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে কথা হয়েছে দুই নেতার মধ্যে।

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ আইভীকে মনোনয়ন দিয়ে দলের ভেতর তার প্রতিদ্ব্ন্দ্বী শামীম ওসমানকে তার পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন। তবে দুই নেতার মধ্যে মনোমালিন্য নিয়ে এখনও গণমাধ্যমে সংবাদ প্রকাশ হচ্ছে। এই অবস্থায় আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদকের সঙ্গে আইভীর বৈঠকে নারায়ণগঞ্জে দলের ভেতরে নানা সমস্যা নিয়ে কথা হয়েছে বলে জানিয়েছেন দুই নেতার ঘনিষ্ঠরা। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে রাজি হননি তারা।

ওই বৈঠক চলার সময় উপস্থিত একজন সময় নিউজকে  জানান, নারায়ণগঞ্জ নির্বাচন নিয়ে আশরাফের নানা পরামর্শ চান আইভী। জবাবে আশরাফ বলেন, ‘তুমি এগিয়ে যাও, দল তোমার পাশে আছে।’

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ভোট হবে আগামী ২২ ডিসেম্বর। আগামী ৫ জানুয়ারি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হলে তারা আনুষ্ঠানিক প্রচারে নামতে পারবেন।

এক মাসের মতো লন্ডনে ছুটি কাটিয়ে গত ২৭ নভেম্বর দেশে ফেরেন আশরাফ। এর আগে ২২-২৩ অক্টোবর দলের জাতীয় সম্মেলনে আশরাফের জায়গায় সাধারণ সম্পাদক হন ওবায়দুল কাদের। সৈয়দ আশরাফকে করা হয় সভাপতিমণ্ডলীর সদস্য।

সম্মেলন শেষে ২৯ অক্টোবর ১৫ দিনের ছুটি নিয়ে লন্ডন যান সেখানে বসবারত তার পরিবারের সঙ্গে সময় কাটাতে। তবে স্ত্রীর অসুস্থতার জন্য সেখানে এক মাস কাটান তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...